| |

Ad

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, প্রয়াত মোশাররফ হোসেন নিলু‘র কবর জিয়ারত

আপডেটঃ 1:45 pm | September 23, 2019

মো: নাজমুল হুদা মানিক ॥ ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ২৩ সেপ্টেম্বর দুপুরে ময়মনসিংহ শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, প্রয়াত মোশাররফ হোসেন নিলু এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে মরহুমের কবর জিয়ারত করেছে।

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল এর নেতৃত্বে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ বেলা ২টায় কালীবাড়িস্থ জেলা আওয়ামীলীগ পার্টি অফিস থেকে নেতৃবৃন্দকে নিয়ে মরহুমের কবর জিয়ারত করেন।

এ সময় নেতৃবৃন্দ প্রয়াত মোশাররফ হোসেন নিলু এর প্রতি শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অর্পন করেন। পরে মরহুমের আতœার মাগফিরাত ও শান্তি কামনা করে দোয়া করা হয়।

মরহুমের কবর জিয়ারত ও দোয়া মাহফিলে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ন সাধারন সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, শওকত জাহান মুকুল, দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ দীন ইসলাম ফকরুল, বন ও পরিবেশ সম্পাদক মিরন চৌধুরী, আওয়ামীলীগ নেতা দুলাল উদ্দিন আকন্দ, মো: হুমায়ুন কবীর হিমেল, যুবলীগ নেতা মো: মেহেদী হাসান, মো: শাফায়েত হোসেন ভুইয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা সাবেক ভিপি শহিদুল ইসলাম শহীদ, সুমন তাজ, তাতীলীগ নেতা মো: আমানুর রহমান জলিল, সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৭৫ পরবর্তী আওয়ামী রাজনীতিতে নিলু‘র অবদান গভীর শ্রদ্ধার সাথে স্মরনীয় হয়ে রয়েছে। প্রয়াত মোশাররফ হোসেন নিলু স্মরনে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ বিভিন্ন কর্মসুচী গ্রহন করেছে। ২১ সেপ্টেম্বর বাদ মাগরিব জেলা আওয়ামীলীগ পার্টি অফিসে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। সকলকে উক্ত কর্মসূচিতে অংশ নেওয়ার অনুরোধ জানানো হয়েছে।
এদিকে পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করেছেন মিসেস মোশাররফ হোসেন খান নিলু মিতু ভাবী। তিনি জানান, বাংলাদেশ আওয়ামী লীগ, ময়মনসিংহ শহর শাখার সাবেক সাধারণ সম্পাদক আমার স্বামী প্রয়াত মোশাররফ হোসেন খান নীলু আজকের এই দিনে অর্থাৎ ২০১৪ সালের ২৩ সেপ্টেম্বর সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান।

মৃত্যুর ৫ বছর পরও আওয়ামী লীগের নেতা-কর্মী তথা ময়মনসিংহবাসী তাদের প্রিয়জন সদা হাস্যোজ্জল এই মানুষটিকে আজও ভুলতে পারেনি। দুঃসহ স্মৃতি নিয়ে আমি বেঁচে আছি এই স্বান্তনায়, মুজিব আদর্শের এই সৈনিকের স্বপ্ন আজ স্বার্থক হতে চলছে।

তার আজন্ম লালিত স্বপ্ন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার রাষ্ট্রক্ষমতায় থেকে বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। সবার কাছে দোয়া প্রার্থনা করছি, সবাই খাস দিলে দোয়া করবেন আমার প্রয়াত স্বামীকে যেনো পরম করুণাময় আল্লাহতায়ালা জান্নাতুল ফেরদৌস দান করেন। আমিন।