| |

Ad

ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলা উত্তর, দক্ষিন ও মহানগর শাখার উদ্যোগে তারবিয়ত অনুষ্ঠিত

আপডেটঃ 1:14 pm | September 21, 2019

মো: নাজমুল হুদা মানিক ॥ ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলা উত্তর, দক্ষিন ও মহানগর শাখার উদ্যোগে ২১ সেপ্টেম্বর দুপুরে দিঘারকান্দা বাইপাস মুজাহিদ কমপ্লেক্সে তারবিয়ত অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী শ্রমিক আন্দোলন ময়মনসিংহ মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মদ আহাম্মদ আলীর সভাপতিত্বে ও সেক্রেটারী মো: মাহমুদুল হাসান শিমুলের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক মুহাম্মদ আশরাফ আলী আকন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি অধ্যাপক ডা: মো: নাসির উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক ও ইসলামী আন্দোলন ময়মনসিংহ দক্ষিন শাখার সভাপতি মাওলানা মোহাম্মদ মামুনুর রশিদ, ইসলামী আন্দোলন ময়মনসিংহ উত্তর শাখার সভাপতি মুফতি গোলাম মওলা ভুইয়া, মহানগর শাখার সভাপতি মুফতি ইয়াকুব সাঈদ, ইসলামী শ্রমিক আন্দোলন ময়মনসিংহ উত্তর শাখার সভাপতি মো: হুমায়ুন আল হাদি, ইসলামী শ্রমিক আন্দোলন ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক ও ইসলামী শ্রমিক আন্দোলন ময়মনসিংহ দক্ষিন শাখার সভাপতি মুহাম্মদ মুনিরুজ্জামান তরফদার প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন টঙ্গি শাখার প্রচার সম্পাদক মো: মুহিব্বুল্লাহ, ইসলামী যুব আন্দোলন জেলা শাখা সভাপতি গাজী সাইফুল্লাহ সহ জেলা ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ। তারবিয়ত শেষে ইসলামী শ্রমিক আন্দোলন ময়মনসিংহ মহানগর শাখার সাবেক সভাপতি প্রয়াত মোজাম্মেল হক গোলাপ এর আতœার মাগফিরাত কামনা করে আলোচনা ও দোয়া করা হয়।