| |

Ad

কলমাকান্দায় খাদ্যবান্ধব কর্মসূচির ১৩৭ মন চাল জব্দ,থানায় মামলা

আপডেটঃ 1:08 pm | September 21, 2019

 

মো. ইসমাইল হোসেন সিরাজী, কলমাকান্দা (নেত্রকোনা : নেত্রকোনার কলমাকান্দায় সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকার চাল) ১৩৭ মন চাল উদ্ধারের ঘটনায় থানায় মামলা হয়েছে। শুক্রবার এ ঘটনায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মো. মোশারফ হোসেন বাদী হয়ে তিন জনের নাম উলে¬খ সহ অজ্ঞাত আরোও ৩-৪ জনকে আসামি করে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলা প্রশাসন কলমাকান্দা উপজেলা সদরের খেয়াঘাট এলাকার শাহ্ আলম নামে খাদ্যবান্ধব কর্মসূচির এক ডিলারের দোকান থেকে ওই চাল জব্দ করার নির্দেশ দেয়। পরে শুক্রবার উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মো. মোশারফ হোসেন বাদী হয়ে শাহ্ আলম বিশ্বাস, গোলাম হোসেন (মেম্বার) ও মৌলা মিয়ার নাম উলে¬খসহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামি করে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন।

মামলার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. সিরাজুল ইসলাম বলেন, তিন জনের নাম উলে¬খ সহ অজ্ঞাত আরো ৩-৪ জনকে আসামি করে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।