| |

Ad

নান্দাইলে ৬৮০ পিস ইয়াবা ও সাড়ে ১৯ হাজার টাকাসহ মেডিকেল শিক্ষর্থী আটক

আপডেটঃ 6:32 am | November 29, 2017

মোঃ হুমায়ূন কবীর ভূঞাঁ নান্দাইল : ময়মনসিংহের নান্দাইলে ৬৮০ পিস ইয়াবা ও ১৯ হাজার ৫শ’ টাকাসহ এক মেডিকেল ছাত্রকে আটক করেছে ময়মনসিংহের মুক্তাগাছা এপিবিএন। মাদক ও টাকাসহ আটককৃত আবুল হাসেম (২০) নান্দাইলের রাজগাতীর খালপাড় গ্রামের আব্দুর রফিকের ছেলে এবং হোসেনপুরের আব্দুল মান্নান প্যারা মেডিকেলের দ্বিতীয় বর্ষের ছাত্র। মঙ্গলবার দুপুরের দিকে নান্দাইলের মুশুল্লি-কালিগঞ্জ রাস্তা থেকে মাদক বিক্রি করার সময় তাকে আটক করা হয়।
ময়মনসিংহের মুক্তাগাছা এপিবিএন এর ওসি আব্দুল কাইয়ুম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরের দিকে নান্দাইলের মুশুল্লি-কালিগঞ্জ রাস্তা থেকে মাদক বিক্রি করার সময় আবুল হোসেনকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে ৬৮০ পিস ইয়াবা এবং ১৯ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়। আটককৃত আবুল হোসেনকে নান্দাইল মডেল থানায় সোপর্দ করা হয় বলে আরও জানান মুক্তাগাছা এপিবিএন এর ওসি আব্দুল কাইয়ুম।
নান্দাইল মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইউনুস আলী এ সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আবুল হাসেমের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরে তাকে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হবে।