| |

Ad

উপজেলা সদর থেকে ফুলবাড়িয়া টু ঢাকা বিআরটিসি বাস সার্ভিস চালুর দাবীতে মানববন্ধন

আপডেটঃ 1:41 pm | September 04, 2019

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ফুলবাড়িয়া টু ঢাকা বিআরটিসি বাস সার্ভিস উপজেলা সদর থেকে চালুু না হয়ে ৫ কিঃ মিঃ উত্তরে দশমাইল বাজার নামক স্থান ছেড়ে যাওয়ায় বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাষ্ট উপজেলা শাখার ব্যানারে উপজেলা সদর থেকে চালুর দাবী জানিয়ে উপজেলাবাসী মানববন্ধন করে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্বারকলীপি দিয়েছেন।

গতকাল বুধবার মানববন্ধনে উপজেলা সদর থেকে বিআরটিসি বাস সার্ভিস চালুসহ বিভিন্ন দাবী আদায়ে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তৃতা করেন, বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাষ্ট ময়মনসিংহ জেলা শাখার সভাপতি কামরুজ্জামান পারভেজ, উপজেলা কৃষকলীগের আহবায়ক মাসুদ আলম লিটন, কল্যান ট্রাষ্টের সাধারণ সম্পাদক রেজাউল করিম খান রাসেল, উপজেলার শাখার সভাপতি আতাহার আলী কাজল, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ফকির, পৌর সভাপতি সেলিম, সাধারণ সম্পাদক এরশাদ, বাকতা ইউ,পি শাখার সহ-সভাপতি জামিল আজিজ প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ফুলবাড়িয়া বাসীর অনেক দিনের দাবী ফুলবাড়িয়া থেকে ঢাকা বিআরটিসি বাস সার্ভিস চালু হয়েছে অথচ সার্ভিসটির বাস উপজেলা সদর থেকে ৫ কিঃ মিঃ উত্তরে দশমাইল বাজার নামক স্থান থেকে ছেড়ে যাওয়ায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষাথর্ীিরা যথাসময়ে উপস্থিত হতে পারছে না। শিক্ষার্থীদের লেখাপড়ায় মারাত্মক বিঘœ ঘটছে। উপজেলা সদর থেকে শিক্ষার্থীরা সার্ভিসটি না পাওয়ায় কষ্টসাধ্য হয়ে পড়েছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সকল মহলে প্রশ্ন দেখা দিয়েছে। সচেতন মহল বিআরটিসি বাস সার্ভিসটি দশ মাইল নামক স্থানান্তর করে উপজেলা সদর থেকে চালুর দাবী জানিয়েছেন। এছাড়াও মানববন্ধনে বিদ্যুতের লো-ভোল্টেজ, ঘনঘন লোডশেডিং এ জনজীবন অতিষ্ঠ হওয়ায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের্র (ওয়াবদা) জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।