| |

Ad

কলমাকান্দায় ওয়ার্ল্ড ভিশনের জমকালো ‘ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ’ অনুষ্ঠান।

আপডেটঃ 1:28 pm | September 03, 2019

মো. ইসমাইল হোসেন সিরাজী, কলমাকান্দা (নেত্রকোনা) সংবাদদাতা : ২৬ বছর পর নেত্রকোণার কলমাকান্দা থেকে কলমাকান্দা এডিপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ৩০ সেপ্টেম্বর ২০১৯ বিদায় নিচ্ছে।
এ উপলক্ষে কলমাকান্দা এডিপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এবং স্থানীয় জনগণের পক্ষ থেকে সোমবার দিনব্যাপী কলমাকান্দা অডিটোরিয়ামে ওয়ার্ল্ড ভিশনকে ‘ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ’ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৫৭, নেত্রকোণা- ১, (কলমাকান্দা – দুর্গাপুর) আসনের এমপি মানু মজুমদার। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ধন্যবাদ জ্ঞাপন সভায় বক্তব্য রাখেন, এমপি পতœী নারী নেত্রী ক্যামিলিয়া মজুমদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল খালেক, ডিরেক্টর প্রোগ্রাম/ অপারেশন ওয়ার্ল্ড ভিশন জাপান, হিরোয়াকি ইমানিশি হিরো, উপজেলা আওয়ামী লীগ সভাপতি চন্দন বিশ্বাস, ভারপ্রাপ্ত রিজিওনাল ফিল্ড ডিরেক্টর ময়মনসিংহ অঞ্চল প্রকাশ চাম্বুগং, ওয়ার্ল্ড ভিশন নেত্রকোণা এপিসির, সেবাষ্ট্রিয়ান পিউরিফিকেশান, সহকারি কমিশনার (ভূমি) রুয়েল সি সাংমা, ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, আফরোজা বেগম শিমু, ওসি মো. মাজহারুল করিম, প্রেসক্লাব সভাপতি রাজ্জাক আহমেদ রাজু, ইউপি চেয়ারম্যান তাহেরা খাতুন, শিশু ফোরামের সদস্য মনিরুল ইসলাম, ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ’ উদযাপন কমিটি’র আহবায়ক ইউপি চেয়ারম্যান একেএম হাদিছুজ্জামান হাদিছ, ও কলমাকান্দা এডিপি ম্যানেজার ইউজিন রড্রিক্স প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে সাংবাদিক, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, সমিতির সিবিওর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।