| |

Ad

ভালুকায় বিকাশ ব্যবসায়ী উপর হামলাকারী গন্ডারকে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি

আপডেটঃ 3:05 pm | August 26, 2019

ভালুকা প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকা পৌরসভার বিকাশ ব্যবসায়ী কামরুলের উপর হামলাকারী মুক্তার ওরফে গন্ডারের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও উপজেলা নির্বাহী আফিসার বরাবর স্মারকলিপি দিয়েছে এলাকাবাসী।

সোমবার সকালে উপজেলা পরিষদের সামনে বিভিন্ন পেশার শত শত নারী-পুরুষের অংশগ্রহনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ;রশিদ মাষ্টার,সাংগঠনিক স্পাদক তাওহীদুল ইসলাম আপন, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নতেৃবৃন্দ ও জন প্রতিনিধি, সনাক্তকৃত আসামীকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করে বক্তব্য রাখেন। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য রবিবার (১৮ আগষ্ট) ভালুকার পৌরসদরে মধ্যরাতে বাড়ী ফেরার পথে ভালুকা পৌর শহরের আলিয়া মাদ্রাসা এলাকার কামরুল ইসলাম মন্ডল (৩৫) নামের এক বিকাশ ব্যবসায়ীকে গলা কেটে গুরুতর আহত করে নগদ অর্থসহ মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। আহত ওই ব্যবসায়ী পূর্বভালুকা মোড়ল বাড়ীর আফতাব উদ্দিন মন্ডলের পুত্র বলে জানাযায়।

আহত ওই ব্যবসায়ীর পরিবার জানায়, প্রতিনিদের ন্যায় রাতেও দোকান বন্ধ করে সে বেশ কয়েকটি মোবাইল ফোন নগদ অর্থ নিয়ে বাইসাইকেলে করে বাড়ি যাওয়ার পথে। একদল ছিনতাইকারী তার পথরোধ করে গলায় ধারালো অস্ত্র চালিয়ে রক্তাত্ত আহত করে তার সাথে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

পরে প্রতিবেশীরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাৎক্ষনিক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এবিষয়ে,স্থানীয়রা জানান বখাটে অবসরসর প্রাপ্ত সৈনিক,মোস্তফার,পুত্র মুক্তা আনুমানিক (৩০)ছিনতাইয়ের লক্ষে পরিকল্পিত ভাবে তার সহযোগীদের নিয়ে,কামরুলের উপর হামলা চালায়,ওই সময় কামরুলের সাথে –সাথে বাড়ী যাচ্ছিল সে ,বাড়ীর কাছা-কাছি গেলে আগে থেকে ওত পেতে থাকা ছিনতাইকারীদের সাথে সেও যুগদিয়ে হামলা চালিয়ে প্রায় ২লক্ষ টাকা ও ৫টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় । এ ঘটনার সাথে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করা হলেও প্রকৃত আসামী এখন পর্যন্ত ধরা ছোয়ার বাইরে থাকায়। জড়িতদের গ্রেফতার দাবী করেছেন এলাকাবাসী।