| |

Ad

জিয়া,ডালিম মোস্তাক চক্ররা পরিকল্পিত ভাবে বঙ্গবন্ধুকে হত্যা করে অসীম কুমার উকিল — এমপি

আপডেটঃ 12:27 pm | August 18, 2019

 

সাইফুল আলম:- নেত্রকোনার কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শনিবার (১৭আগস্ট) এক স্মরণ সভায় কেন্দুয়া উপজেলা অডিটরিয়াম হল রুমে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল ।

এসময় তিনি বলেন,১৯৭৫ সালের ১৫ আগস্ট কাল রাতে নিষ্ঠুর ভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের প্রায় সকল সদস্য ও স্বজনদের নিষ্ঠুর ভাবে হত্যা করেছে “খুনি মেজর জিয়া,ডালিম ও খন্দকার মোস্তাক এই চক্ররা”।তিনি আরো বলেন বিশ্বের ইতিহাসে ১৯৭৫ সালের ১৫ আগস্টের মতো নিষ্ঠুর হত্যাকান্ড আর ঘটেনি। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের প্রায় সকল সদস্য ও স্বজনদের নিষ্ঠুর ভাবে হত্যা এবং হত্যার পরিকল্পনাকরীদের বিচারের আওতায় আনার দাবী জানান। উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা ও গীতিকার মোঃ নূরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নুরে আলম মোঃ জাহাঙ্গীর চৌধুরীর সঞ্চালনায়
অনুষ্ঠিত স্মরন সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ যুবমহিলালীগের সাধারন সম্পাদক ও সাবেক এম.পি অধ্যাপক অপু উকিল।

আরো বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, জেলা আ’লীগ সদস্য ও কেন্দুয়া পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা, পাইকুড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক হুমায়ুন কবীর চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠিত স্মরন সভায় উপস্থিত ছিলেন, উপজেলা,ইউনিয়ন,আ’লীগ কৃষকলীগ যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ যুবমহিলালীগ ছাত্রলীগ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা থেকে পাঠ করা হয়।