| |

Ad

স্বদেশভুমি ফাউন্ডেশন এর উদ্দোগে ঈশ্বরগঞ্জ বন্যায় দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

আপডেটঃ 12:37 pm | August 09, 2019

ঈশ্বরগঞ্জ , (ময়মনসিংহ) প্রতিনিধিঃ স্বদেশভুমি ফাউন্ডেশন এর উদ্দোগে ঈশ^রগঞ্জে বন্যায় কবলিতদের মাঝে গত কয়েক দিন ধরে ত্রাণ সামগ্রি বিতরণ করে আসছে। উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচা চর গ্রামের বন্যায় দূর্গত মানুষের মাঝে পাশে দাড়ায়।

আর্তমানবতার সেবায় নিয়োজিত স্বদেশভুমি ফাউন্ডেশনের উপদেষ্ঠা সমাজসেবক ও আওয়ামিলীগ নেতা লায়ন লুৎফুল গণি টিটু এর সহায়তায় সংগঠনের সভাপতি সুমন আহমেদ এর নেতৃত্বে বন্যায় কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রি পৌছে দেয়।

সুমন আহমেদ বলেন, বৃৃত্তবান ও সমাজদাতাদের কাছ থেকে অর্থ সংগ্রহ করে আমরা দেশের বিভিন্ন এলাকায় সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাবার, পোষাক, শিক্ষা উপকরণ দিয়ে যাচ্ছি।

এরই অংশ হিসেবে উচাখিলা ইউনিয়নের মরিচার চরে বিভিন্ন গ্রামে বন্যা দূর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করছি। অতি অল্প সময়ের মধ্যে আমরা স্বদেশভুমি ফাউন্ডেশন পক্ষ থেকে ঈশ্বরগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়নের দরিদ্র ও অসহায় শিশুদের বিনা খরচে জ্ঞানের আলো পৌছে দেওয়ার লক্ষ্যে ক্ষুদে পাঠশালা ব্যবস্থা গ্রহণ করার উদ্দোগ গ্রহণ করছি। সংগঠনের সভাপতি আরোও বলেন, বৃদ্ধদের জন্য বয়স্ক শিক্ষা চালু করা হবে। ঈশ^রগঞ্জ উপজেলাকে আলোকিত করতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন বলে মনে করি।