| |

Ad

ময়মনসিংহে জাতীয় শোক দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আপডেটঃ 2:59 pm | July 29, 2019

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ:- স্বাধীনতার মহান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষির্কী ও জাতীয় শোক দিবস’১৯ উদযাপনে জেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মোহাম্মদ বেলায়েত হোসেনের পরিচালনা সভায় বক্তব্য রাখেন স্থানীয় সরকারের উপ-পরিচালক একে এম গালিভ খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমীন, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড, মোয়াজ্জেম হোসেন, ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সভাপতি এড, আনিসুর রহমান খান, মুকুল নিকেতনের রেক্টর অধ্যাপক আমীর আহম্মেদ চৌধুরী রতনসহ বিভিন্ন বিভাগের জেলা কর্মকর্তাগণ, মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সাংবাদিক নেতৃবৃন্দ।
সভায় ১আগস্ট থেকে ১৫ আগস্ট পর্যন্ত পর্যায়ক্রমে আলোচনা সভা, ক্ইুজ, রচনা, চিত্রাংকন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, শোক র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন পুরস্কার বিতরনী ও বিভিন্ন ধর্মালয়ে দোয়া ও প্রার্থনার আয়োজন করা হবে বলে সিদ্ধান্ত হয়। বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠানে শোক দিবস পালন বাধ্যতামুলক করার আহবান জানানো হয়। জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালনের জন্য উপস্থিত সর্বস্তরের কর্মকর্তা ও নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।