| |

Ad

হালুয়াঘাট পৌর সভার উদ্যোগে সপ্তাহব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান

আপডেটঃ 3:18 pm | July 28, 2019

দুলাল রায় :- সীমান্তবর্তী হালুয়াঘাটে দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালন উপলক্ষ্যে হালুয়াঘাট পৌর সভার উদ্যোগে ২৫ থেকে ৩১ জুলাই পর্যন্ত মশক ও পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে।

এ উপলক্ষ্যে রবিবার সকালে হালুয়াঘাট আদর্শ উচ্চ বিদ্যালয় ও হালুয়াঘাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মশক নিধনে মেশিনের মাধ্যমে ধোঁয়া প্রদান ও পরিস্কার পরিচ্ছন্নতার লক্ষ্যে ময়লা, আবর্জনা, আগাছা পরিস্কার করা হয়। উক্ত কর্মসূচীতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন পৌর মেয়র খায়রুল আলম ভূঞা।

এসময় উপস্থিত ছিলেন হালুয়াঘাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব, একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলাম, নোঙর সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, শহীদ স্মৃতি সংঘ, কংশ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ শিক্ষক- শিক্ষার্থী, সাংবাদিক, পৌর কাউন্সিলর ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় মেয়র শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সময়ে সারা দেশে ডেঙ্গুজ্বরের প্রবণতা দেখা দিয়েছে এর হাত থেকে বাঁচতে হলে আমাদের সকলকে সচেতন হতে হবে।

বাড়ির আশপাশ ঝোপঝাড় পরিস্কার রাখতে হবে। মশার জন্মস্থান ধ্বংস করে দিতে হবে। ছেলেধরা গুজবে কান না দিয়ে কাওকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশের কাছে সৌপর্দ করার আহবান জানান তিনি।