| |

Ad

নান্দাইলে ধর্ষণ চেষ্টার অভিযোগ মামার বিরুদ্ধে

আপডেটঃ 6:48 am | July 17, 2019

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মামা মোনায়েমের বিরুদ্ধে ভাগ্নিকে (১২) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার ওই ভাগ্নি থানায় এসে তার চাচাত মামার বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেন।
জানা গেছে, মেয়েটির বাড়ি দাতারাটিয়া গ্রামে। সে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়ে। তার বাবা সাত বছর আগে প্রবাসে গিয়ে নিখোঁজ হয়েছে। মা গাজীপুরের একটি পোশাক কারখানায় চাকরি করে। মেয়েটি জানায়, গত শুক্রবার রাতে তার মামার ঘর থেকে প্রতিবেশী আরেক মামার ঘরে যাচ্ছিল। এসময় তার চাচাত মামা মোনায়েম (৩২) তার মুখ চেপে ধরে পাশের একটি জঙ্গলে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে ধস্তাধস্তির পর সে অচেতন হয়ে পড়লে মোনায়েম তাকে ফেলে পালিয়ে যায়।
ছাত্রীটির আপন মামা বলেন, ঘটনার পর থেকে মোনায়েমের বোন সহ স্থানীয় কয়েকজন সালিশকারী মীমাংসার জন্য চাপ প্রয়োগ করছে। ভাগ্নি অসুস্থ হয়ে পড়লে তার চিকিৎসার ব্যবস্থা করে থানায় আসতে সময় ক্ষেপণ হয়েছে। নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহম্মদ জানায়, ধর্ষণের চেষ্টার বর্ণনা ছাত্রীটির মুখে শুনে থানায় মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত মোনায়েমকে গ্রেফতার করার জন্য চেষ্টা চলছে। #