| |

Ad

শুরু হচ্ছে শাকিব-কাজী হায়াতের ‘বীর’ ছবির শুটিং

আপডেটঃ 10:54 am | July 05, 2019

বিনোদন: কাজী হায়াৎ পরিচালিত ৫০তম চলচ্চিত্র ‘বীর’। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি। আগামি ১৫ জুলাই থেকে এফডিসিতে ছবির শুটিং শুরু। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্বাহী প্রযোজক মোহাম্মদ ইকবাল।
ইকবাল বলেন, “আমাদের ‘বীর’ ছবির শুটিং শুরু করছি আগামি ১৫ তারিখ থেকে। এফডিসিতে ছবির মহরতের মধ্য দিয়ে শুটিং শুরু হবে। এরইমধ্যে শুটিংয়ের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। আশা করি, এই ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে নতুন ইতিহাস তৈরি হবে।”
পরিচালক কাজী হায়াৎ বলেন, ‘আমার ছবিতে প্রথমবারের মাতো শাকিব খান অভিনয় করছেন। আমাদের দুজনের প্রতি সিনেমা হল মালিকরা যেমন আগ্রহ দেখাচ্ছেন, আমি সেই আশা পূরণ করতে চেষ্টা করব। ছবিটি নিয়ে আমার দায়িত্ব আরো বেড়ে গেল। আমি ছবির গল্পের বিষয়টি আরো গুরুত্ব দিয়েছি। আশা করি, সবাই ছবিটি পছন্দ করবেন।’
গত ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় চলচ্চিত্র ‘বীর’। ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে সংগীতটি ধারণ করা হয়। আর এতে কণ্ঠ দেবেন স্বয়ং শাকিব খান।
ছবির পরিচালক কাজী হায়াৎ চিকিৎসা শেষ করে যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন। বর্তমানে তিনি সুস্থ আছেন। গত বছর শুরুতে নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে একবার চিকিৎসা নেন কাজী হায়াৎ। এর আগে ২০০৪ সালে হৃৎপি-ে দুটি রিং বসানো হয়েছিল প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় কাজী হায়াতের। এরপর গত বছরের জানুয়ারিতে আবার হৃৎপি-ে সমস্যা দেখা দিলে বরেণ্য এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য আবেদন করেন। তারপর চলতি বছর প্রধানমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকা অনুদান পান কাজী হায়াৎ।