| |

Ad

সিয়াম-পূজার ‘শান’ ছবিতে নোবেল

আপডেটঃ 10:51 am | July 05, 2019

বিনোদন: গোপালগঞ্জের নোবেল ভারতীয় বাংলা গানের রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’ দিয়ে ব্যাপকভাবে পরিচিতি পেয়েছেন । সীমান্তের দু’পারের মানুষের কাছে তিনি পেয়েছেন তুমুল জনপ্রিয়তা।
নতুন খবর হলো, প্রথমবারের মতো দেশের সিনেমায় প্লেব্যাক করতে যাচ্ছেন মাঈনুল আহসান নোবেল। রুপালী পর্দার জনপ্রিয় জুটি সিয়াম-পূজা অভিনীত নির্মাণাধীন ছবি ‘শান’-এ থাকছে নোবেলের গান।
বুধবার বিকেলে রাজধানীর সোনারগাঁ হোটেলে অনলাইনকে চমকপ্রদ এ খবর জানিয়ে নোবেল জানান, ‘শান’ ছবির টাইটেল গানটি তিনিই গাইতে যাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে শিগগির রেকর্ডিং হবে।
নোবেল বলেন, এ ছাড়া আরও কয়েকটি সিনেমার প্লেব্যাকের জন্য কথাবার্তা চলছে। পাশাপাশি নিজের জন্য মৌলিক গান তৈরি করছি। চারটি ইতোমধ্যে তৈরি করেছি। আরও কিছু গান যোগ করে আলাদাভাবে ইউটিউবে নিজের চ্যানেলে ছাড়বো।
পুরোপুরি অ্যাকশন-থ্রিলার, ‘রোমান্টিক ধাঁচের ছবি ‘শান’ পরিচালনা করছেন এম রাহিম। নোবেলের প্লেব্যাক নিয়ে তার মন্তব্য ছিল এমন, নোবেলের সঙ্গে গান করা নিয়ে আলাপ হয়েছে। তিনি গাইতে রাজি হয়েছেন। বুধবার সবকিছু ফাইনাল হয়েছে।’
কার লেখা গান, কে সুর, সংগীত করবেন সেটি এখনই জানাতে চাননি নির্মাতা রাহিম। বললেন, সময় হলে জানতে পারবেন। তবে নোবেল গান করছেন এটা ফাইনাল।
এদিকে, ‘শান’ ছবির মাধ্যমে ঢাকার সিনেমায় নোবেলের প্রথম প্লেব্যাক হলেও এর আগে কলকাতায় সৃজিত মুখার্জির ‘ভিঞ্চি দা’ ছবিতে গেয়েছেন তিনি। ওই গানটি কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার জনপ্রিয় আরেক সংগীতশিল্পী অনুপম রায়।
‘শান’-এ সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করছেন তাসকিন রহমান। ছবির বেশিরভাগ শুটিং শেষ। মুক্তির সময় ‘শান’ পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া। এ ছবিটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া।