| |

Ad

ময়মনসিংহ সদর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্ধন্ধি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

আপডেটঃ ৮:০৩ পূর্বাহ্ণ | জুন ২৭, ২০১৯

স্টাফ রিপোর্টার : আগামী ৬ জুলাই ময়মনসিংহ সদর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত ২৬ জুন বুধবার ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার সম্মেলন কক্ষে প্রতিদ্ধন্ধি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। সদর উপজেলার ইউনিয়ন সমূহ হচ্ছে চরনিলক্ষীয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৫ জন, চরঈশ্বরদিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৫ জন, সিরতা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৫ জন, ভাবখালী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৪ জন, দাপুনিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৬ জন, খাগডহর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৫ জন প্রতিদ্ধন্ধিতা করছেন। ৬টি ইউনিয়ন পরিষদে মহিলা সংরক্ষিত সদস্য হিসেবে মোট বৈধ প্রার্থী হিসেবে প্রতিদ্ধন্ধিতা করছেন ৭৮ জন ও সাধারণ সদস্য হিসেবে প্রতিদ্ধন্ধিতা করছেন ২৫৯জন। ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে রিটার্নিং কর্মকর্তা প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন।

ছবি ক্যাপশান ॥ ময়মনসিংহ সদর উপজেলার ৯নং খাগডহর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদন্দীতা করছেন মো: আবু সাঈদ বাদল। তিনি প্রতীক পেয়েছেন আনাসর। গতকাল ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন অফিস থেকে নির্বাচনী প্রতীক পেয়ে সমর্থকদের নিয়ে প্রচারনায় নামের তিনি। তিনি ৯নং খাগডহর ইউনিয়নের সকলের কাছে ভোট ও দোয়া কামনা করেন। ছবি : মোখলেছুর রহমান।

ছবি ক্যাপশান ॥ ময়মনসিংহ সদর উপজেলার ৯নং খাগডহর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদন্দীতা করছেন মো: শামীম তালুকদার। তিনি প্রতীক পেয়েছেন চশমা। গতকাল ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন অফিস থেকে নির্বাচনী প্রতীক পেয়ে সমর্থকদের নিয়ে প্রচারনায় নামের তিনি। তিনি ৯নং খাগডহর ইউনিয়নের সকলের কাছে ভোট ও দোয়া কামনা করেন।