| |

Ad

ময়মনসিংহের চর ঈশ্বরদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন ভোটারদের কাছে ভোট চাইছেন নৌকার প্রার্থী জিয়াউল হাসান ইমরান

আপডেটঃ 8:02 am | June 27, 2019

মো: নাজমুল হুদা মানিক ॥ ময়মনসিংহ সদর উপজেলার ৬নং চর ঈশ্বরদিয়া ইউনিয়ন পরিষদের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী রেজা এ মো: জিয়াউল হাসান ইমরান ইউনিয়নের বিভিন্ন এলাকায় ভোটারদের কাছে গিয়ে ভোট ও দোয়া প্রার্থনা করছেন। নির্বাচিত হয়ে তিনি সমাজের গরীব দুঃখী অসহায় নির্যাতিত মানুষের পাশে থাকতে চান।

উন্নয়নের মানসকন্যা বিশ্বসেরা প্রধানমন্ত্রী দেশরতœ  শেখ হাসিনার নেতৃত্বে ময়মনসিংহ সদর উপজেলার চলমান উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিয়ে মডেল ও ডিজিটাল উপজেলা বিনির্মানে সাধারণ জনগণের স্বপ্ন পুরণের প্রত্যয় নিয়ে সদর উপজেলার ৬নং চর ঈশ্বরদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে লড়ছেন ময়মনসিংহের রাজপথের সাবেক ছাত্রনেতা, বঙ্গবন্ধুর আদর্শে গড়া আন্দোলন সংগ্রামের সাহসী মুজিব সৈনিক, ইউনিয়নের সর্বস্তরের জনতার প্রিয় নেতা, ময়মনসিংহ টিচার্স ট্রেনিং কলেজের সাবেক ভিপি রেজা এ মো: জিয়াউল হাসান ইমরান ।

তিনি পেয়েছেন আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা। নান্দনিক ইউনিয়ন হিসাবে গঠনসহ সন্ত্রাস, সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ নির্মুলসহ মাদক জুয়া, বাল্যবিবাহ ও দুর্নীতি ও দারিদ্রমুক্ত সমাজ গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়নে দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে নারী অধিকার নিশ্চিতকরণ,নারী নির্যাতন ও বাল্যবিবাহ মুক্ত ইউনিয়ন গঠনসহ চলমান উন্নয়ন কর্মকান্ডকে বেগবান ও তরান্নিত করে সেবার মানকে জনকল্যাণে এগিয়ে নিতে দক্ষ নেতা হিসাবে তার নির্বাচনী এলাকায় সর্বস্তরের ভোটাটদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

ক্লীন ইমেজের প্রার্থী হিসাবে নির্বাচনী এলাকার আগামীর উন্নয়নের স্বপ্ন পুরণে সকল নারী পুরুষসহ সর্বস্তরের ভোটারদের মাঝে ব্যাপক তোড়জোড় দেখা দিয়েছে। তিনি বলেন, নির্বাচিত হলে ইউনিয়নের যাতায়াত সুবিধা উন্নীত করণে রাস্তা নির্মান, গরীব শিক্ষিত বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানসহ প্রকৃত হতদরিদ্র জনগোষ্টীর মাঝে বিধবা,বয়স্ক ভাতা ও প্রতিবন্ধীদের সকল সুবিধা প্রদানসহ নারীর ক্ষমতা ও অধিকার বাস্তবায়নে কাজ করে এলাকাকে অন্যন্য ইউনিয়নের চেয়ে অত্যাধুনিক হিসাবে গড়ে তুলবো। সে লক্ষ্যে বিজয় নিশ্চিত করতে তিনি সকলের কাছে দোয়া,সহযোগীতা ও ভোট প্রত্যাশা করেন।

মানুষের অধিকার আদায় আন্দোলনে বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্বের মাধ্যমে মানবসেবার আত্মনিয়োগে থাকা এই সংগঠক ও সমাজ সেবক সমাজ সেবা ও সমাজের গরীব দুঃখী অসহায় নির্যাতিত মানুষের পাশে থাকায় আসন্ন ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে তার প্রার্থীতায় ইউনিয়নের সর্বস্তরের ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ জাগিয়েছে।