| |

Ad

ময়মনসিংহ পৌরসভা সিটি কর্পোরেশনে উন্নীত হওয়ায় নাগরিক সমাবেশ ও বর্ণাঢ্য শোভাযাত্রা

আপডেটঃ 10:44 am | April 12, 2018

স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিংহ পৌরসভার ১৫০ বছর পুর্তি ও ময়মনসিংহ পৌরসভা সিটি কর্পোরেশনে উন্নীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে নাগরিক সমাবেশ ও এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।
রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বর থেকে গতকাল বিকালে ময়মনসিংহ পৌরসভার আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হল প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।নাগরিক সমাবেশ ও শোভাযাত্রায় মেয়র ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এ্যাডভোকেট নুরুজ্জামান খোকন, আওয়ামী লীগ নেতা শাহ শওকত ওসমান লিটন, এমএ কুদ্দুস, প্যানেল মেয়র নজরুল ইসলাম, তাজুল আলম, মাহবুবুর রহমান হেলাল আব্দুর রহিম মিন্টু, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আব্দুল আওয়াল মিন্টু বক্তব্য রাখেন। সমাবেশে পৌর পরিষদের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
এ সময় মেয়র ইকরামুল হক টিটু ময়মনসিংহ পৌরসভাকে সিটি করপোরেশনে উন্নীত করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ময়মনসিংহবাসীর নাগরিক সমস্যা সমাধানের মাধ্যমে ময়মনসিংহকে একটি আধুনিক ও পরিকল্পিত নগরী হিসাব গড়ে তুলতেই সিটি করপোরেশনে উন্নীত করা হয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা হিসাবে আগামী জাতীয় সংসদসহ সকল নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে আরো শকিত করতে সকলের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন, আগামীতে তিনি নৌকা প্রতীকে মনোনয়ন পেলে ময়মনসিংহবাসীর সেবা করার সুযোগ পেতে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।