| |

Ad

ফুলবাড়ীয়ায় শিয়ালের কামড়ে শিশুসহ আহত অর্ধশতাধিক

আপডেটঃ 3:57 pm | November 16, 2017

 

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ফুলবাড়ীয়া উপজেলার দেওখোলা ইউনিয়নের ৬টি গ্রামে শিশুসহ প্রায় অর্ধশতধিক মানুষকে পাগলা শিয়ালে কামড়িয়ে আহত করেছে। বুধবার রাত দেড়টার টার দিকে শিয়ালটিকে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী।
বুধবার রাত ৯ টার দিকে কাতলাসেন, মৈশাটেকী, ইচাইল, মাঝিহাটি, কাটাখালী, ও কালীবাজাইল গ্রামে একটি পাগলা শিয়াল রাস্তায় ও বাড়ি ঘরে ডুকে স্থানীয় আনোয়ারা বেগম (৩৪), কবিতা সূত্রধর (৩০), জোবেদা খাতুন (৬০) খালেদা (৪০) মুরাদ (৮) আফসানা (১০) আমেনা (৩০) সাইফুল ইসলাম (৭০), ওয়াহিদা খাতুন (৪৫), বশির উদ্দিন (৪০) মৌলবী তারা মিয়া (৪৫), লাইলি (৪০) ইয়াসমিন (৩৫)সহ আর্ধশতাধিক মানুষকে কামড়ি আহত করেছে।
কাতলাসেন বাজারের চা বিক্রেতা মোফাজ্জল হোসেন জানান, রাত ৯ টার দিকে একটি পাগলা শিয়াল হঠাৎ করে বাড়ি ঘরে ডুকে শিশু ও নারী-পুরুষদের কামড়ালে গ্রামে আতংক ছড়িয়ে পরে। গ্রামবাসীকে সাবধান থাকার জন্য মাইকিংও করা হয়। স্থানীয় পল্লী চিকিৎসক গিয়াস উদ্দিন জানান, রাত সাড়ে ১২ টার দিকে ইচাইল নতুন বাজারের নাইট গার্ড আব্দুর রহিম ফরাজিকে শিয়ালে হাত ও পায়ে কামড়ানোর সময় তার চিৎকারে অপর নাইটগার্ড সুরুজ আলী ফরাজী এবং বাজারের লোকজন লাঠিশোঠা নিয়ে ছুটে এসে পাগলা শিয়ালটিকে চারদিক থেকে ঘিরে পিটিয়ে হত্যা করে। আহতদেরকে ময়মনসিংহ এস কে হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সিদ্দিকুর রহমান জানান, শিয়ালের কামড়ে আহত কেউ এখনো হাসপাতালে চিকিৎসা নিতে আসেননি, বিষয়টি খোজ নিয়ে দেখবেন বলে তিনি জানান ।