| |

Ad

বর্ণাঢ্য আয়োজনে দৈনিক সকালের দুনিয়া’র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত- আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত

আপডেটঃ 3:08 am | November 16, 2017

 

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক সকালের দুনিয়া নিরপেক্ষ পত্রিকা হিসাবে সকলের মাঝে ঠাই করে নিয়েছে। পত্রিকাটি মুক্তিযুদ্ধের স্বপক্ষের ঘোষণা দিয়ে তার প্রকাশনার কাজ শুরু করেছে। পত্রিকাটি ৫২’র ভাষা আন্দোলন জাতীয় জনক বঙ্গবন্ধুর ৬ দফা আন্দোলন, ৭০’র নির্বাচন ও এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম ভাষণের পক্ষের পত্রিকা। দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানের র‌্যালীত্তোর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে আমোকসুর সাবেক ভিপি এক সময়ের তুখোর ছাত্রনেতা ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল এসব কথা বলেছেন। তিনি তার বক্তব্যের পত্রিকাটির ভূঁয়সি প্রসংশা করে আশাবাদ ব্যক্ত করে বলেন-সকালের দুনিয়া আলোকিত পত্রিকা হিসাবে একদিন সারাদেশে তার অবস্থান করে নিবে। পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে গতকাল বুধবার বিকেল ৩টায় স্থানীয় পাটগুদামস্থ ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত এ আলোচনা সভাটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন দৈনিক সকালের দুনিয়ার বার্তা সম্পাদক  মোশাররফ হোসেন খসরু। বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা প্রস্তাবিত কমিটির যুগ্ম সম্পাদক আমোকসুর সাবেক জি.এস কাজী আজাদ জাহান শামীম, বিশিষ্ট্য সাংবাদিক সকালের দুনিয়ার নির্বাহী সম্পাদক মোঃ আব্দুল হাফিজ।
মঞ্চে উপবিষ্ট ছিলেন-জেলা আওয়ামী লীগ নেতা মোঃ মোস্তাফিজ বাসার ভাসানী, তারিকুল ইসলাম তারেক, ড. সিরাজুল ইসলাম, প্রদীপ কুমার চক্রবর্তী, শিব্বির আহমেদ চৌধুরী মিরন, জেলা কৃষক লীগ সহ সভাপতি শাহ রেজাউল করিম রেজা প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দৈনিক সকালের দুনিয়া পত্রিকার সম্পাদক প্রকাশক অধ্যক্ষ মোঃ জামাল উদ্দিন। পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ আব্দুল হাফিজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ মোঃ জামাল উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানান। আলোচনা শেষে এক বর্ণাঢ্য র‌্যালী সারা শহর প্রদক্ষিণ করে ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউটে এসে শেষ হয়। ময়মনসিংহে বর্ণাঢ্য আয়োজনে পত্রিকার ব্যতিক্রমধর্মী বিশাল র‌্যালী দেখে শহরবাসী অভিভুত হন। অনেকেই হাত নেড়ে অভিনন্দন জানান।