| |

Ad

নেত্রকোনায় কেন্দ্রীয় মহিলা দল নেত্রীসহ গ্রেফতার ২০

আপডেটঃ 6:12 am | February 11, 2018

নেত্রকোনা প্রতিনিধি ঃ জেলা সদরসহ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শুক্রবার রাত থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত পুলিশ ২০জনকে আটক করেছে। এর মধ্যে কেন্দ্রীয় বিনপির কার্য নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট ড. আরিফা জেসমিন নাহীন, জেলা মহিলা দলের যুগ্ম আহবায়ক হাফিজা ইসলাম, যুগ্ম আহবায়ক রেহানা তালুকদার, যুগ্ম আহবায়ক পারভীন আক্তার, সদস্য মাহমুদা খাতুনকে শনিবার সকালে আটক করেছে পুলিশ। এ ছাড়া জেলার শুক্রবার রাতে জেলা স্বেচ্ছাসেবক দলের যুগআন আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন, কেন্দুয়া ১০জন, পূর্বধলায় একজন, কলমাকান্দায় তিনজন বিএনপি দলীয় নেতাকর্মীকে আটক করেছে। গতকাল শনিবার পুলিশ তাদের আদালতে সোপর্দ করে।
জানা গেছে, বিএনপি কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য, জেলা মহিলা দলের আহবায়ক সুপ্রীম কোর্টের আইনজীবী ড. আরিফা জেসমিন নাহীনের নেতৃত্বে সকালে জেলা শহরের মোক্তারপাড়ায় জেলা মহিলা দলের কার্যালয় থেকে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ মিছিলে বাধাঁ দেয়। পুলিশী বাঁধা উপক্ষো করে মিছিলটি সামনের দিকে এগুতে চাইলে পুলিশ ড. আরিফা জেসমিন নাহীনসহ ৫ নেত্রীকে আটক করে। এ ছাড়া শুক্রবার রাতে জেলার বিভিন্ন এলাকা থেকে আরও ১৫জনকে আটক করে পুলিশ।
নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, জনজীবনে শান্তিশৃংখলা ভঙ্গ ও নাশকতার পরিকল্পনা অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে।